নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই যুবক নিহত!

 

 

সনৎ কুমার রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

জেলার জলঢাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আজ মঙ্গলবার (৪ জুলাই) দুপুর  দুইটায় উপজেলার দুন্দিবাড়ি নামক জায়গায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহীরা হলেন- মোক্তার হোসেন (৪২), পিতা: আ. বারেক মাষ্টার এবং মো. আব্দুল্লাহ্ (৩৮), তার পিতার নাম পাওয়া যায়নি। নিহতদের দুজনের বাড়িই পঞ্চগড় জেলা সদরের রামেরডাঙ্গা গ্রামে।

জলঢাকা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান জানান, রংপুর থোকে ছেড়ে আসা ডোমার-ডিমলাগামী একটি দ্রুতগামী ট্রাক দুন্দিবাড়ি ডোলডুগি এলাকায় পৌছালে বিপরীত থেকে আসা একটি হোন্ডা ব্রান্ডের মোটরসাইকেলের (পঞ্চগড় হ- ১১৬০৫৫) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ওই দুই আরোহীর মৃত্যু হয়।
ওসি বলেন, দ্রুতগামী ট্রাকটি চাপা দেয়ার পরই পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। নিহতদের লাশ ও মোটরসাইকেলটি উদ্ধার করে জলঢাকা থানা রাখা হয়েছে জানিয়ে তিনি আরো বলেন, ঘাতক ট্রাকটি ধরতে তৎপরতা চালানো হচ্ছে।

  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!