র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, অবৈধ মাদক ব্যবসা ও চোরাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে এবং র‌্যাব-১২ এর আওতাধীন এলাকাগুলিতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতিমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

গত ১৪ এপ্রিল ২০১৯ তারিখ অপ্রাপ্ত বয়স্ক একজন স্কুল ছাত্রী পাবনার বেড়া উপজেলার দীঘলকান্দি হতে কাশিনাথপুর যাওয়ার উদ্দেশ্যে সিএনজি চালিত অটোরিক্সায় ওঠে। সিএনজি চালক আল আমিন ও তার বন্ধু জহুরুল ভিকটিমকে কাশিনাথপুর না নামিয়ে পাবনার সাঁথিয়া থানাধীন একটি নির্জন বাবলা বাগানের মধ্যে নিয়ে গণধর্ষণ করে ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে বাড়ী পৌছে দেয়। এই ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে পাবনা জেলার আমিনপুর থানার মামলা নং-১৭/৮৭, তারিখ-১৪/০৪/২০১৯খ্রিঃ, ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন, সংশোধনী ২০০৩ এর ৭/৯(৩)/৩০ রুজু করে। উক্ত ঘটনার সাথে সাথে পুলিশের পাশাপাশি র‌্যাব-১২ অভিযুক্ত আসামীদের দ্রুত গ্রেফতার করতে গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় অদ্য ১৭ এপ্রিল ২০১৯ তারিখে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সকাল ০৫৩০ ঘটিকায় র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল ঢাকার শান্তিবাগ, শাহজাহানপুরে অবস্থিত আসামীর একটি বাসায় অভিযান পরিচালনা করে এজাহার নামীয় ১নং আসামী মোঃ জহুরুল ইসলাম (২৬) কে গ্রেফতার করে।

র‌্যাবের এ ধরনের চাঞ্চল্যকর অপরাধ বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি। প্রেস ব্রিফিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!